মেনু নির্বাচন করুন
প্রকল্প

টিআর

টি আর

অদ্যকার সভার সভাপতি জনাব মো: শামসুল হক কবিরাজ চেয়ারম্যান পদাধিকার বলে ষভাপতির আসন গ্রহন করে উপস্থিত সকল ইউপি সদস্যগনের সামনে আলোচনা করিলেন যে, ২০১৩/১৪ অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো (টি.আর) প্রকল্পের ১৭ মে: টন ও ২য় পর্যায়ের ১৪ মে: টন গম/চাউল বরাদ্দ পাওযা গিয়াছে। উক্ত বরাদ্দকৃত গম/চাউল প্রকল্প তালিকা প্রস্তুত করে উপজেলা নির্বাহী অফিসে জমা দেওয়া একান্ত দরকার। উপস্থিত সদস্যগন বিস্তারিত আলোচনা ও পর্যালোচনা করার পর নিম্ন রিখিত প্রকল্প গুলো গ্রহনের সিদ্ধান্ত হয়।

 

১ম প্রকল্পের তালিকা:

 

 ১নং ওয়ার্ডের শেখপাড়া জামে মসজিদ সংস্কার।                     বরাদ্দ      =  ১মে: টন।

 ২নং হরিশ্চন্দ্রপাঠ হাজীপাড়া কবর স্থান সংস্কার।                    বরাদ্দ      = ১মে: টন।

 ৩নং ওয়ার্ডের তায়েজ মাষ্টারের ঈদগাহ মাঠ সংস্কার।             বরাদ্দ      =  ১মে: টন।

 ৪নং ওয়ার্ডের মুল্লুক অলিয়ারের বাড়ীর পার্শ্বে জুম্মা সংস্কার।       বরাদ্দ     =   ১মে: টন।

 ৫নং দীঘলটারী মকরীর বাড়ীর পার্শ্বে কবর স্থান সংস্কার।          বরাদ্দ    = ১মে: টন। 

৬নং ওয়ার্ডের আ: মজিদ মেম্বারের বাড়ীর পার্শ্বে কবর স্থান সংস্কার।  বরাদ্দ ২ মে:টন।

 ৭নং ওয়ার্ডের পাশারীপাড়া ফোরকানিয়া মাদ্র্রাসা সংস্কার।          বরাদ্দ    = ১মে: টন।

 ৮নং ওয়ার্ডের রহমানিয়া বাজার জামে মসজিদ সংস্কার।          বরাদ্দ    = ২মে: টন।

 ৯নং ওয়ার্ডের মজিদ মাষ্টারের মসজিদ সংস্কার।                     বরাদ্দ    = ১মে: টন।

৯নং ওয়ার্ডের মুন্সিপাড়া জামে মসজিদ সংস্কার।                     বরাদ্দ    = ১মে: টন।

 ৯নং ওয়ার্ডের বসুনিয়াপাড়া বিদ্যালয় মাঠ  সংস্কার।                বরাদ্দ    = ১মে: টন।

 ৭নং ওয়ার্ডের টেংগনমারী জামে মসজিদ সংস্কার।                   বরাদ্দ     = ২মে: টন।

 

২য় প্রকল্পের তালিকা:

১নং ওয়ার্ডের আমেরের বাড়ী হইতে শুরু করিয়া দোমাসুর বাড়ী ও হরিশ্চন্দ্রপাঠ হাট হইয়া মিলন বাজার পর্যন্ত রাস্তা সংস্কার।

২নং ওয়ার্ডের তছলিম হাজীর বাড়ী হইতে শুরু হইয়া লোকমানের বাড়ী পর্যন্ত রাস্তা সংস্কার ও  ভোলার বাড়ীর পাড়ার রাস্তায় সংস্কার।

৩নং ওয়ার্ডের ছাবেরের বাড়ী হইতে শুরু হইয়া জমসেদের বাড়ী পর্যন্ত রাস্তা সংস্কার, ময়দান থেকে কালীর থান পর্যন্ত, তৈয়ব আলীর বাড়ী থেকে মকছুদের বাড়ী পর্যন্ত।

৪নং ওয়ার্ডের রাজার হাট মাদ্রাসা হইতে শুরু হইয়া অলিয়ার মেম্বারের বাড়ী পর্যন্ রাস্তা সংস্কার ও আতিয়ার মাষ্টারের বাড়ী হইতে বাবুর স্কুল  পাড় পর্যন্ত রাস্তা সংস্কার।

৫নং ওয়ার্ডের ভৈশালের ভিটা হইতে শুরু হইয়া মোফাজ্জেল এ.টি.ওর বাড়ী হইয়া গংগার স্কুল ও হাফেজিয়া ও তহশীলদার পাড়ার রাস্তা সংস্কার।

৬নং ওয়ার্ডের ভাই ভাই হোটেল থেকে শুরু হইয়া নুর হোসেনেরবাড়ী পর্যন্ত রাস্তা সংস্কার ও আলিম মাদ্রাসা হইতে আবতাব বাড়ীর পর্যন্ত রস্তা সংস্কার।

৭নং ওয়ার্ডের চাটির মোড় হইতে শুরু হইয়া বটের তল দিয়া ধাইজান নদী হয়ে মোড় পর্যন্ত রাস্তা সংস্কার।

৮নং ওয়ার্ডের অসনঅ সাধুর বাড়ী হইতে মোজাম্মেল হাজীর বাড়ী পর্যন্ত কবর স্থান সংস্কার।

৯নং ওয়ার্ডের প্রফুল্ল বাড়ী হইতে তাতীপাড়া জয়নালের বাড়ীর রাস্তা, মসজিদ মাঠ ও মুন্সিপাড়ার রাস্তা সংস্কার।

কাজের বর্ননা

১ম প্রকল্পের তালিকা: ১নং ওয়ার্ডের শেখপাড়া জামে মসজিদ সংস্কার। বরাদ্দ = ১মে: টন। ২নং হরিশ্চন্দ্রপাঠ হাজীপাড়া কবর স্থান সংস্কার। বরাদ্দ = ১মে: টন। ৩নং ওয়ার্ডের তায়েজ মাষ্টারের ঈদগাহ মাঠ সংস্কার। বরাদ্দ = ১মে: টন। ৪নং ওয়ার্ডের মুল্লুক অলিয়ারের বাড়ীর পার্শ্বে জুম্মা সংস্কার। বরাদ্দ = ১মে: টন। ৫নং দীঘলটারী মকরীর বাড়ীর পার্শ্বে কবর স্থান সংস্কার। বরাদ্দ = ১মে: টন। ৬নং ওয়ার্ডের আ: মজিদ মেম্বারের বাড়ীর পার্শ্বে কবর স্থান সংস্কার। বরাদ্দ ২ মে:টন। ৭নং ওয়ার্ডের পাশারীপাড়া ফোরকানিয়া মাদ্র্রাসা সংস্কার। বরাদ্দ = ১মে: টন। ৮নং ওয়ার্ডের রহমানিয়া বাজার জামে মসজিদ সংস্কার। বরাদ্দ = ২মে: টন। ৯নং ওয়ার্ডের মজিদ মাষ্টারের মসজিদ সংস্কার। বরাদ্দ = ১মে: টন। ৯নং ওয়ার্ডের মুন্সিপাড়া জামে মসজিদ সংস্কার। বরাদ্দ = ১মে: টন। ৯নং ওয়ার্ডের বসুনিয়াপাড়া বিদ্যালয় মাঠ সংস্কার। বরাদ্দ = ১মে: টন। ৭নং ওয়ার্ডের টেংগনমারী জামে মসজিদ সংস্কার। বরাদ্দ = ২মে: টন। ২য় প্রকল্পের তালিকা: ১নং ওয়ার্ডের আমেরের বাড়ী হইতে শুরু করিয়া দোমাসুর বাড়ী ও হরিশ্চন্দ্রপাঠ হাট হইয়া মিলন বাজার পর্যন্ত রাস্তা সংস্কার। ২নং ওয়ার্ডের তছলিম হাজীর বাড়ী হইতে শুরু হইয়া লোকমানের বাড়ী পর্যন্ত রাস্তা সংস্কার ও ভোলার বাড়ীর পাড়ার রাস্তায় সংস্কার। ৩নং ওয়ার্ডের ছাবেরের বাড়ী হইতে শুরু হইয়া জমসেদের বাড়ী পর্যন্ত রাস্তা সংস্কার, ময়দান থেকে কালীর থান পর্যন্ত, তৈয়ব আলীর বাড়ী থেকে মকছুদের বাড়ী পর্যন্ত। ৪নং ওয়ার্ডের রাজার হাট মাদ্রাসা হইতে শুরু হইয়া অলিয়ার মেম্বারের বাড়ী পর্যন্ রাস্তা সংস্কার ও আতিয়ার মাষ্টারের বাড়ী হইতে বাবুর স্কুল পাড় পর্যন্ত রাস্তা সংস্কার। ৫নং ওয়ার্ডের ভৈশালের ভিটা হইতে শুরু হইয়া মোফাজ্জেল এ.টি.ওর বাড়ী হইয়া গংগার স্কুল ও হাফেজিয়া ও তহশীলদার পাড়ার রাস্তা সংস্কার। ৬নং ওয়ার্ডের ভাই ভাই হোটেল থেকে শুরু হইয়া নুর হোসেনেরবাড়ী পর্যন্ত রাস্তা সংস্কার ও আলিম মাদ্রাসা হইতে আবতাব বাড়ীর পর্যন্ত রস্তা সংস্কার। ৭নং ওয়ার্ডের চাটির মোড় হইতে শুরু হইয়া বটের তল দিয়া ধাইজান নদী হয়ে মোড় পর্যন্ত রাস্তা সংস্কার। ৮নং ওয়ার্ডের অসনঅ সাধুর বাড়ী হইতে মোজাম্মেল হাজীর বাড়ী পর্যন্ত কবর স্থান সংস্কার। ৯নং ওয়ার্ডের প্রফুল্ল বাড়ী হইতে তাতীপাড়া জয়নালের বাড়ীর রাস্তা, মসজিদ মাঠ ও মুন্সিপাড়ার রাস্তা সংস্কার।

বরাদ্দের পরিমাণ (অন্যান্য)

১৭ মে:টন

প্রকল্প শুরু

২০১৩-০৫-৩১

প্রকল্প শেষ

২০১৪-০৫-৩১

ওয়ার্ড

১,২,৩,৪,৫,,৬,৭,৮,৯

প্রকল্পের স্ট্যাটাস

বাস্তবায়িত

প্রকল্পের নাম

টিআর


Share with :

Facebook Twitter